ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে এক দিনে দুইজনের মৃত্যু - SHOMOY TV USA

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, May 4, 2020

ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে এক দিনে দুইজনের মৃত্যু


করোনাভাইরাসে উপসর্গ নিয়ে ফরিদপুরে দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে এই দুজনের মৃত্যু হয়েছে। পরে করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃতদের একজন (৩৫) ফরিদপুর শহরের আলীপুর মহল্লার বাসিন্দা। তিনি শহরের একটি সিমেন্টের দোকানে ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। শহরের আলীপুরে পরিবারের তিন সদস্যকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

জানা গেছে, তিনি গত রোববার থেকে ডায়রিয়ায় আক্রান্ত হন। সোমবার সকাল ৯টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, সাত দিন জ্বরে ভুগে সোমবার সকালে নিজ বাড়িতে মারা গেছেন এক ব্যক্তি। তার বাড়ি ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের রিয়াজউদ্দিন মাতুব্বরের ডাঙ্গী গ্রামে। তিনি মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন।

মৃতের পারিবার সূত্রে জানা যায়, গত আট দিন আগে তিনি মাছ ধরতে গিয়ে ভয় পান। ওইদিন বাড়িতে এসে তিনি জ্বরে আক্রান্ত হন। সোমবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের সিভিল সার্জন সিদ্দিকুর রহমান বলেন, জ্বর ও ডায়রিয়া দুটিই করোনা রোগীর উপসর্গ। এ কারণে করোনা পরীক্ষার জন্য ওই দুই জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আপাতত দুটি বাড়িই লকডাউন করা হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


shomoy.tv

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here