করোনার ভ্যাকসিন দেয়ার কথা বলে ‘ফিল্মি স্টাইলে’ অপহরণ - SHOMOY TV USA

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, August 21, 2020

করোনার ভ্যাকসিন দেয়ার কথা বলে ‘ফিল্মি স্টাইলে’ অপহরণ


সময় সংবাদ ডেস্ক//
করোনাভাইরাসের ভ্যাকসিন দেয়ার কথা বলে চাচা-ভাতিজিকে ‘ফিল্মি স্টাইলে’ অপহরণ করা হয়েছে। কিশোরগঞ্জের হোসেনপুর পৌর এলাকার আড়াইবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীদের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি কালো রঙের অ্যাম্বুলেন্সে চারজন অজ্ঞাত পরিচয়ের লোক এসে আড়াইবাড়িয়া গ্রামের রিকশাচালক ইসলামের বাড়িতে হানা দেয়। এ সময় অপহরণকারীরা করোনার ভ্যাকসিন দেয়ার কথা বলে তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধরে নিয়ে যাওয়ার সময় তার চাচা এগিয়ে গেলে পিস্তলের মুখে তাকেও অপহরণ করে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যায়।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে হোসেনপুর থানা পুলিশসহ জেলা পুলিশ ওই অ্যাম্বুলেন্সটি আটক করতে মাঠে নামে। কিশোরীর চাচার সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে তথ্য প্রযুক্তির আশ্রয় নিয়ে রাত ১০টার দিকে ভৈরবে টাওয়ারে তাদের উপস্থিতি শনাক্ত করা করে। শুক্রবার বিকেল ৪টার দিকে তাদের উদ্ধার করা করে পুলিশ।

অপহৃতরা জানায়, ব্রাহ্মণবাড়িয়ার কোনো এক নির্জন ঘরের ভেতর আটকে রেখে মুক্তিপণের জন্য নির্যাতন করা হয়। দুপুরে ছেড়ে দেয় অপহরণকারীরা। মুক্তি পেয়ে পুলিশের সহযোগিতা নিয়ে তারা বিকেল ৪টার দিকে বাড়ি ফেরে।

কিশোরগঞ্জের অ্যাডশনাল এসপি (হোসেনপুর সার্কেল) মো. সোনাহর আলী জানান, মুক্তি পাওয়া অপহৃতদের থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অপহরণের রহস্য উদঘাটন এবং ঘটনায় জড়িতদের গ্রেফতারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here